ওয়ালটন গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি – Walton Group job circular 2020

WALTON Group job circular 2020

ওয়ালটন গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ । ওয়ালটন গ্রুপে সেলস প্রমােটার পদে মোট ৬৪ জনকে নিয়োগ দেবে। পদটিতে সকল জেলার  প্রার্থীগণ  আবেদন করতে পারবেন।

নিয়ােগ বিজ্ঞপ্তি মেইড ইন বাংলাদেশ ট্যাগযুক্ত দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স এবং হােম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড দীর্ঘদিন যাবৎ কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যার উৎপাদন, সরবরাহ ও রফতানি করে আসছে। অত্র প্রতিষ্ঠানে নিম্নবর্ণিত পদে বাংলাদেশের সকল জেলায় দক্ষ ও কর্মঠ জনবল নিয়ােগ দেয়া হবে।

পদের নাম:  সেলস প্রমােটার (কম্পিউটার ও আইটি পণ্য)

পদ সংখ্যা :  ৬৪ টি।

শিক্ষাগত যোগ্যতা :  

১. ন্যূনতম এসএসসি/সমমান।

২. কম্পিউটার এবং আইটি পণ্য বিক্রয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৩. কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যারের বেসিক ধারণা এবং ট্রাবলশু্যটিং-এ দক্ষ হতে হবে। ৪. কাস্টমার ও ডিলারদের সাথে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

অভিজ্ঞতা: আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ০৩ (তিন) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা শিথিলযােগ্য।

বয়সসীমা: অনূর্ধ্ব ২৮ বছর।

কর্মস্থল: বাংলাদেশের যেকোনাে জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন: আলােচনা সাপেক্ষে।

অন্যান্য সুবিধা:

প্রতিষ্ঠানের নীতি (পলিসি) অনুযায়ী।

উপরিউক্ত পদের জন্য আগ্রহী ও যােগ্যতাসম্পন্ন প্রার্থীদের জীবনবৃত্তান্ত, সদ্য তােলা ০১ (এক) কপি রঙ্গিন পাসপাের্ট সাইজ ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপির সত্যায়িত কপিসহ নিম্নোক্ত ঠিকানায় বিজ্ঞাপন প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে আবেদন করার জন্য অনুরােধ করা যাচ্ছে।

জীবনবৃত্তান্তে অবশ্যই প্রার্থীর মােবাইল নম্বর ও ই-মেইল আইডি উল্লেখ থাকতে হবে। আবেদনপত্র এবং খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানাের ঠিকানা:

এইচআরএম এন্ড অ্যাডমিন, কম্পিউটার সেলস এন্ড ডেভেলপমেন্ট বিভাগ, ওয়ালটন কর্পোরেট অফিস, প্লট-১০৮৮, ব্লক-আই, বসুন্ধরা, ভাটারা, ঢাকা-১২২৯, অথবা email-jobs.digitech@waltonbd.com

ওয়েবসাইট : waltonbd.com

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে👇

Walton Group job circular 2020

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.