মহিলা বিষয়ক অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি। Department of Women’s Affairs Job

Department of Women’s Affairs Job Circular 2020

মহিলা বিষয়ক আধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মোট ০২ টি পদে মোট ১৭ জনকে নিয়োগ দেবে। এই চাকরিতে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন। পদ গুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন।

সম্পূর্ণ বিজ্ঞপ্তি টি  বিস্তারিত দেওয়া হল:

পদের নাম:  ইন্সট্রাক্টর

পদ সংখ্যা : ১৫ টি
শিক্ষাগত যোগ্যতা : আধুনিক গার্মেন্টস, কম্পিউটার, পেস্ট্রি এন্ড বেকারী প্রোডাকশন বিষয়ে ডিপ্লোমা ।
গ্রেড : ১৩
বেতনস্কেল : ১৭,৬৫০ টাকা।

অভিজ্ঞতা : ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে ।

পদেরনাম: মেট্রন

পদ সংখ্যা : ০২ টি
শিক্ষাগত যোগ্যতা : বি এ পাশ ।
গ্রেড :.১৫
বেতনস্কেল : ১৬২৫০ টাকা ।
অভিজ্ঞতা : ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে ।

আবেদনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র ও নিয়মাবলি :

০১। আবেদনকারীকে প্রকল্প পরিচালক, “সােনাইমুড়ী, কালীগঞ্জ, আড়াইহাজার ও মঠবাড়ীয়া উপজেলায় ট্রেনিং সেন্টার ও হােস্টেল নির্মাণ শীর্ষক প্রকল্প, মহিলা বিষয়ক অধিদপ্তর (৪র্থ তলা), রুম নং-৪০১, ৩৭/৩, ইস্কাটন গার্ডেন রােড, ঢাকা বরাবর জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রণীত ফরমে-এ ৪ সাইজ কাগজে পূরণ পূর্বক স্বাক্ষরসহ আবেদন করতে হবে। আবেদন ফরম মহিলা বিষয়ক অধিদপ্তরের ওয়েব সাইট (www.dwa.gov.bd) হতে সংগ্রহ পূর্বক আগামী ১৬/০২/২০২০ তারিখ (সরকারি ছুটির দিন ব্যতীত) অফিস চলাকালীন সময়ের (সকাল-৯.০০ঘটিকা হতে ৫.০০ ঘটিকা পর্যন্ত) মধ্যে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে প্রেরণ করতে হবে। নির্ধারিত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না এবং অসম্পূর্ণতুটিপূর্ণ আবেদনপত্র বাতিল হিসেবে গণ্য হবে। মেট্রন পদে শুধুমাত্র মহিলা প্রার্থীগণ আবেদন করতে পারবে।

০২। আবেদনকারীর বয়স ১৩/০২/২০২০ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য নহে।

০৩। নিয়ােগের ক্ষেত্রে সরকার নির্দেশিত কোটা যথাযথভাবে অনুসরণ করা হবে। মহিলা বিষয়ক অধিদপ্তর সরকারি নির্ধারিত বিশেষ কোটা যেমন- শহীদ মুক্তিযােদ্ধাদের সন্তান মুক্তিযােদ্ধাদের সন্তানদের সন্তান/এতিমখানা নিবাসী ও শারিরীক প্রতিবন্ধী, উপজাতি, আনছার ও ভিডিপি কোটায় চাকুরী প্রার্থীকে ঐ কোটায় চাকুরীর যোগ্যতা সংক্রান্ত সরকারের সর্বশেষ নির্দেশনা মােতাবেক উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। নিয়ােগ নীতিমালা অনুযায়ী বাছাইকৃত প্রার্থীকে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ। প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষায় এবং ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

০৪। আবেদন পত্রের সাথে প্রার্থীর সম্প্রতি তােলা ৩(তিন) কপি পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবি দিতে হবে। খামের উপর পদের নাম ও নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।

০৫। আবেদন পত্রের সাথে ১০ (দশ) টাকার ডাক টিকেটসহ ফেরত খামের উপর নিজ ঠিকানা সম্বলিত ৯” x ৪” সাইজের একটি অব্যবহৃত খাম সংযুক্ত করে দিতে হবে।

০৬। চাকুরীরত প্রার্থীদের আবেদনপত্র যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রেরণ করতে হবে।

০৭। আবেদনপত্রের সাথে শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা বা কোন ধরনের সনদপত্র দাখিল করতে হবে না। তবে মৌখিক পরীক্ষার সময় সকল মূল সনদ প্রদর্শন করতে হবে।

০৮। বিজ্ঞপ্তিতে শূণ্য পদের সংখ্যা হাস-বৃদ্ধি বা বাতিল/সংসােধন বা সংযোজন করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়ােগের ব্যাপারে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত হবে।

০৯। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১০। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে যে কোন সময় নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

,আবেদনের শেষ সময় : ১৬ ফেব্রুয়ারি ২০২০ ইং ।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…👇

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.